১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৪৫

ডিএনসিসি’র প্যানেল মেয়র ওসমান গণি আর নেই

 

ডেস্ক নিউজ : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন (ইন্না লিল্লাহে … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে সন্তান রেখে গেছেন। তিনি বাড্ডা থানা অাওয়ামী লীগের সভাপতি ছিলেন।আজ শনিবার, সকাল ৮টায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ তথ্য নিশ্চিত করেছেন- ডিএনসিসি`র প্রধান তথ্য কর্মকর্তা এএসএম মামুন।জানা গেছে, গত জুলাইয়ের মাঝামাঝি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওসমান গনি। বারডেমে চেক আপ করালে তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে।
গত ১৪ আগস্ট সরকারের কাছ থেকে ছুটি নিয়ে সিঙ্গাপুর যান। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।মরহুমের লাশ আগামীকাল রোববার বেলা ১১টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে আনা হবে। এদিকে ওসমান গনির মৃত্যুতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পানেলভুক্ত মেয়র মো. জামাল মোস্তফা গভীর শোক প্রকাশ করেছেন।

তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে চিকিৎসার জন্য লন্ডন গেলে গত বছরের ৪ সেপ্টেম্বর ওসমান গনিকে প্যানেল মেয়র নিয়োগ দেয় সরকার।আনিসুলের মৃত্যুর পরও প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

কিউএনবি/রেশমা/২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ১২:৫৪