ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৭:০৮

কুপোকাত আলিয়া-রণবীর, বাজিমাত শাহরুখের! (ভিডিও)

 

বিনোদন ডেস্ক : ‘‌সুঁই ধাগা’‌ চ্যালেঞ্জ নিতে কিং খান দেরি করলেও, তিনি নিজের স্টাইলে সেই চ্যালেঞ্জ গ্রহণ করে তা পূরণ করলেন। অভিনেত্রী আনুশকা শর্মা প্রথম এই চ্যালেঞ্জ গ্রহণ করেন তারপর তা ট্যাগ করেন শাহরুখ খানকে। কিং খান সেই চ্যালেঞ্জের ভিডিও পোস্ট করেছেন টুইটারে। 

তবে এখনও এই চ্যালেঞ্জ সম্পর্কে অনেকেই অবগত নন। আসলে ‘‌সুঁই ধাগা’‌ চ্যালেঞ্জ হল সূঁচের মধ্যে সূতো পড়াতে হবে। যা ‘সুঁই ধাগা’ সিনেমার নাম থেকে অনুপ্রাণিত। যে যত তাড়াতাড়ি এই চ্যালেঞ্জ করবে তত ভাল। 

প্রথম এই চ্যালেঞ্জ গ্রহণ করেন অক্ষয় কুমার। তাকে ট্যাগ করেন এই ছবির মুখ্য অভিনেতা বরুণ ধাওয়ান। অক্ষয় বলেছিলেন, ‘‌কাজটা দেখতে সোজা হলেও আদতে ততখানিই কঠিন’‌। কিন্তু শাহরুখের কাছে কঠিন নয়। কারণ শাহরুখ এই চ্যালেঞ্জ মাত্র ০.‌০০০০০১ মিলিসেকেন্ডে পূরণ করেছে।

এর আগে আলিয়া ভাট, রণবীর কাপুর এই চ্যালেঞ্জ গ্রহণ করলেও তারা হেরে গিয়েছিলেন। এদিকে, ‘সুঁই ধাগা’ চ্যালেঞ্জ নেওয়ার জন্য দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংকেও ট্যাগ করা হয়েছে। তাদের ট্যাগ করেছেন রণবীর কাপুর এবং করণ জোহর। ‘‌সুঁই ধাগা’‌ সিনেমায় অভিনয় করেছেন আনুশকা শর্মা এবং বরুণ ধাওয়ান। এই মাসের শেষে মুক্তি পাবে এই সিনেমাটি।

কিউএনবি/সাজু/২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১১:২০

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial