১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:০৮

শিক্ষকের প্রতারনার শিকার এক নারী

 

মো: মামুন হোসেন,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় এক নারীকে লাইব্রিয়ান পদে চাকুরীর প্রলোভন দেখিয়ে দুই লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে।এ ঘটনায় ভুক্তভোগি হাফিজা আক্তার গতকাল বৃহস্পতিবার ভান্ডারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানাযায়, ভান্ডারিয়া উপজেলার উত্তর শিয়ালকাঠী মিলন সংঘ মাধ্যমিক বিদ্যালয়ে লাইব্রেরিয়ান পদে দক্ষিন ভিটাবাড়ীয়ার গ্রামের মতিউর রহমান মধূর স্ত্রী হাফিজা আক্তারকে চাকুরীর দিবে বলে গত ১৭ সালের ৩ জুন নগদ দুই লাখ টাকা নিয়েছে একই গ্রামের ফজলুর রহমান সিকদারের ছেলে ও উত্তর শিয়ালকাঠী মিলন সংঘ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো: আসাদ।

কিন্তু শিক্ষক আসাদ লাইব্রিয়ান পদে চাকুরী না দিয়ে সকল টাকা আত্মসাৎ করে।উক্ত প্রতারক শিক্ষক আসাদের কাছে টাকা চাইতে গেলে তিনি আজকাল দিবে বলে তালবাহানা করে আসছে।এ বিষয়ে সাংবাদিকরা অভিযুক্ত শিক্ষক আসাদের বাড়ী জানতে গেলে তিনি এ সময় গা ডাকা দেয়। তবে, পরে তিনি সেলফোনে টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করেন।

ভান্ডারিয়া উপজেলার উত্তর শিয়ালকাঠী মিলন সংঘ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিকদার দেলোয়ার হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই,তবে এ ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নিবো।

 

 

 

 

কিউএনবি/সাজু/ ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ১০:৩৭