ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৭:১৫

দৌলতখানে ইউপি আ”লীগের সহ-সভাপতির বাড়ীতে হামলা, বাণিজ্য মন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ

 

মামুন হাওলাদার দৌলতখান (ভোলা) প্রতিনিধি : দৌলতখান থানাধীন দক্ষিণ জয়নগর ইউনিয়নে আওয়ামীলীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমানের বাড়ীতে হামলা এবং ক্লাবে বাণিজ্য মন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ২০০৬ সালে ইউপি নির্বাচনে দক্ষিণ জয়নগর ২ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার এর প্রতিদ্বন্ধী প্রার্থী ছিলেন মোস্তাফিজুর রহমানের ছেলে জসিমউদ্দিন। নির্বাচনে জসিম পরাজিত হলে তার নেতা কর্মীদের উপর হামলা চালানো হয়। সেই পূর্ব শত্রুতার জের ধরেই গতকাল বুধবার সকাল ১০ টার সময় জসিমউদ্দিনের ছোট ভাই নিজামউদ্দিন তার বাচ্চা নিয়ে স্কুল থেকে বাসায় ফিরার পথে শিপন মেম্বারের মটর বাইকের সাথে ধাক্কা লাগলে শিপন মেম্বার ক্ষিপ্ত হয়ে নিজামের উপর হামলা করে এবং উভয়ের মধ্যে হাতাহাতি হয়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে উভয়কে সরিয়ে দিলে শিপন মেম্বার ফোন করে তার লোকজন এনে নিজামের বাড়ীতে ও নিজামের বাড়ীর দরজায় অবস্থিত আ”লীগের ক্লাব ভাংচুর করে এতে ক্লাবে রাখা বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহম্মেদ এর ছবি ভাংচুর করা হয়। এ ব্যাপারে দক্ষিণ জয়নগর আ”লীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান বলেন শিপন আমাকে প্রায়ই লাঞ্চিত করে ও আমার পরিবারের লোকজনের প্রাণ নাষের হুমকি দেয়।

ঐ এলাকার ইউনুছ (৬৫) ও মোসলেহউদ্দিন (৬০) জানান, এদের মধ্যে দ্বন্দ্ব নিয়ে শিপন মেম্বার তার লোকজন নিয়ে এই ইউপি আ”লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানের বাড়ীতে ও ক্লাবে ভাংচুর করে। ক্লাব এবং বাণিজ্য মন্ত্রীর ছবি ভাংচুরের কারণে এলাকায় জনগণের মধ্যে খোব বিরাজ করছে। এ ব্যাপারে দক্ষিণ জয়নগরের আলমগীর চেয়াম্যান এর সাথে যোগাযোগ করলে তিনি মারামারির বিষয়টি সমাধান করে দিবেন বললেও ক্লাবের বিষয়টি জানেন না বলে জানান। তিনি আরো বলেন, মেম্বারি নির্বাচন থেকে শুরু করে উভয়ের মধ্যে দ্বন্দ্ব রয়েছে এটা তারই জের।

বাংলাবাজার ফারি ইনচার্জ এসআই আলাউদ্দিন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান খবর শুনে আমি ঘটনা স্থলে গিয়েছি বিষয়টি দক্ষিণ জয়নগর ইউপি চেয়ারম্যান মীমাংশা করবেন বলে আশ্বাস প্রদান করে। শিপন মেম্বারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বাকবিতন্ডা হয়েছে বলে স্বীকার করলেও বাকি বিষয় অস্বীকার করেন।

 

 

কিউএনবি/আয়শা/১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪৫

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial