ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৭:০৯

ফুলবাড়ীর পল্লীতে জমি-জমার বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৪

 

মো: আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মধ্য সুলতানপুর গ্রামে জমি-জমার বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৪। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির মধ্যসুলতানপুর গ্রামের মৃত: আব্দুল মান্নান এর পুত্র মো: লিটন হোসেন (৩৪) এর ফুলবাড়ী থানায় গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় দায়েরকৃত অভিযোগে জানাযায় একই গ্রামের মো: আব্দুল আজিজ এর সাথে পূর্বের শত্রুতার জের ধরে গত ১৮ সেপ্টেম্বর সকাল ১১টায় আব্দুল আজিজ জোর পূর্বক বাড়ির প্রাচীর নির্মানের কাজ শুরু করে।

মো: লিটন হোসেন ও তার পরিবারের লোকজন বাধা দিলে উভয়ের মধ্যে এক প্রকার কথা কাটা-কাটি হয়। এরই মধ্যে মো: আব্দুল আজিজ এর পুত্র মো: মুশফিকুর রহমান (৩০), মৃত: নছির উদ্দিন মন্ডল এর পুত্র মো: আজিজ মন্ডল (৭০), মো: আব্দুল আজিজ এর কন্যা মোছা: বাসিরন নেছা, মো: আব্দুল আজিজ এর স্ত্রী মোছা: মোহছেনা বেগম (৪০) তারা দলবদ্ধ হয়ে লাঠি, সোঠা, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে মো: লিটন হোসেন এর পরিবারের উপর হামলা করে এবং এলোপাথাড়ি ভাবে মারপিট করতে থাকে। এতে মো: লিটন এর বোন মোছা: মাহমুদা বেগম (৪৫) ও তার স্ত্রী মোছা: সোহাগী পারভীন (৩২) এবং তার ভাগ্নী মোছা: ছাবরিনা আক্তার (১৬) মারাত্মক ভাবে আহত হয়।

এ সময় মো: লিটন হোসেন বাধা দিতে গেলে তাকে রড দিয়ে মাথায় ও শরীরে আঘাত করে, সেও আহত হয়। তারা সকলে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে স্থানীয় লোকজন ঘটনা স্থল থেকে তাদেরকে উদ্ধার করে দুপুর ১২টায় ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমান তারা চিকিৎসাধীন রয়েছে। এদিকে অভিযোগকারী লিটন জানান মুসফিকুর রহমান বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরি করে। সে ছুটি নিয়ে এসে প্রতিপক্ষের সাথে যোগ দিয়ে মো: লিটন এর পরিবাব কে মারপিট করে।

গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাত্রী ৯টায় মো: লিটন হোসেন বাদি হয়ে ৪ জন কে আসামি করে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ফুলবাড়ী থানার এস আই মো: হাবিব কে নির্দেশ দিলে, ফুলবাড়ী থানার এস আই মো: হাবিব ঘটনা স্থলে যান ও বিষয়টি তদন্ত করেন।ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, বিষয়টি তদন্ত করে দেখার পর মামলা গ্রহন করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফুলবাড়ী থানায় কোন মামলা হয়নি।

 

 

 

কিউএনবি/সাজু/১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:২২

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial