ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৭:২৩

লক্ষ্মীপুরে নিখোঁজের চারদিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

মু.ওয়াছীঊদ্দিন ,লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জে নিখোঁজের চারদিন পর আবু  তাহের (৬৫) নামে এক বৃদ্ধার ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ সেপ্টম্বর) উপজেলার মাঝিরগাঁও টামটা গ্রামের ওয়াপদা সড়ক সংলগ্ন বিল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
আবু তাহের উপজেলার দরবেশপুর ইউনিয়নের মাঝিরগাঁও গ্রামের ফকির মো. মিঝি বাড়ির মৃত মুসলিশ মিয়ার ছেলে। স্থানীয়ররা জানান, মঙ্গলবার বিকালে ওয়াপদা সড়ক সংলগ্ন বিলে এক বৃদ্ধের লাশ দেখতে পান। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে মৃতের বড় ছেলে মিজানুর রহমান তাঁর বাবার লাশ বলে শনাক্ত করেন। পরে লাশটি পুলিশ রামগঞ্জ থানায় নিয়ে যায়।
তাহেরের বড় ছেলে মিজানুর রহমান জানান, গত শুক্রবার (১৪ সেপ্টম্বর) থেকেই নিখোঁজ রয়েছেন তাঁর বাবা। উপজেলার বিভিন্ন যায়গায় খোঁজাখুজি ও মাংকিং করেও তাঁর বাবার সন্ধান পাননি। পরদিন পরিবারের পক্ষ থেকে রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
কিন্ত নিখোঁজের ৪দিন পর আজ বিকালে ওয়াপদা সড়ক সংলগ্ন বিলে তাঁর বাবার ভাসমান লাশ পাওয়া গেছে।রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া জানান, লাশটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।
কিউএনবি/সাজু/১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৯:২৫
Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial