১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩৫

নতুন সিনেমায় অ্যাঞ্জেলিনা জোলি

 

বিনোদন ডেস্ক : প্রায় তিন বছর হলো নতুন কোনো সিনেমায় দেখা যায়নি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলিকে। ২০১৫ সালে তাকে ‘বাই দ্য সি’ ছবিতে বড় পর্দায় দেখা গিয়েছিল। এর মাঝে ব্যক্তি জীবনের নানা ঘটনায় আলোচিত হয়েছেন এই অভিনেত্রী।ব্র্যাড পিটের সঙ্গে সংসার জীবনের বিচ্ছেদ। সন্তানদের নিয়েও নানাভাবে সংবাদ শিরোনাম হয়েছেন তিনি।

এবার বিরতি কাটিয়ে সিনেমায় ফিরছেন জোলি। হলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, নতুন একটি থ্রিলার সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।সিনেমার নাম ‘দ্য কেপ্ট’। ২০১৪ সালে প্রকাশিত জেমস স্কটের উপন্যাস অবলম্বনে তৈরি হবে ছবিটি। সিনেমার গল্পে দেখা যাবে, একটি বাড়ির মা এবং ১২ বছরের ছেলে ছাড়া সবাই রহস্যজনকভাবে খুন হন। ১২ বছরের ছেলেকে নিয়ে অপরাধীদের বিরুদ্ধে অভিযানে নামেন ওই নারী।

অ্যাকশন থিলারধর্মী ছবিতে ওই নারীর চরিত্রে দেখা যাবে অ্যাঞ্জেলিনা জোলিকে। দীর্ঘ বিরতির পর বড় পর্দায় জোলির ফিরে আসার খবরে উচ্ছ্বসিত তার ভক্তরা। তবে দেখার অপেক্ষা নতুন সিনেমা নিয়ে দর্শকের প্রত্যাশা কতটা পূরণ করতে পারেন জোলি?জানা গেছে, শিগগিরই সিনেমাটির কাজ শুরু হবে। এই সিনেমাটির জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি।

 

 

 

কিউএনবি/সাজু/১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১৪