২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:২৭

নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখা

 

ডেস্ক নিউজ : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখা ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার নতুন ঠিকানায় আকিজ চেম্বার, ৭৩ দিলকুশা, ঢাকায় উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হাসনে আলম ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মো. শহীদুল্লাহ।

এছাড়া গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন ব্যবসায়ী জামাল উদ্দিন ও ওমর ফারুক। এসময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাহের আহমদ ও মো. ওবায়দুল হকসহ উর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, উন্নয়নশীল বাংলাদেশের অগ্রযাত্রায় ইসলামী ব্যাংক সরকারের উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করছে।দেশের বৃহৎ, মাঝারি ও ক্ষুদ্র শিল্পের বিকাশে এ ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে।

গার্মেন্টস খাতে ইসলামী ব্যাংকই প্রথম বিনিয়োগ করে যার ফলে বিশ্ব বাজারে দেশের গার্মেন্টস সেক্টরের আজকের এই শক্তিশালী অবস্থান। শিল্পে বিনিয়োগের পাশাপাশি গ্রামীণ অর্থনীতিতেও ইসলামী ব্যাংকের অবদান অনস্বীকার্য।দেশের প্রত্যন্ত অঞ্চলে শাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট স্থাপনের মাধ্যমে সকল মানুষের মাঝে শরীয়াহভিত্তিক কল্যাণমুখী ব্যাংকিং সেবা প্রদান করছে ইসলামী ব্যাংক।

 

 

 

কিউএনবি/সাজু/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫৪