ব্রেকিং নিউজ
১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২৬

গৌরনদীতে বিএনপি নেতা দেলোয়ার হাওলাদার গ্রেফতার

 

বিশ্বজিত সরকার বিপ্লব,গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গতকাল মঙ্গলবার ভোররাতে উপজেলা সদরের গৌরনদী বন্দর এলাকা থেকে স্থানীয় বিএনপি নেতা ও গৌরনদী পৌরসভার ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন হাওলাদারকে গ্রেফতার করেছে।গ্রেফতার হওয়া ওই বিএনপি নেতাকে গতকাল সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, থানার এসআই মোঃ মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার ভোররাত সাড়ে ৫টার দিকে উপজেলা সদরের গৌরনদী বন্দর এলাকার নিজ বাস ভবন থেকে তাকে গ্রেফতার করে।

ওই বিএনপি নেতার স্ত্রী মোসাম্মৎ লাকি আক্তার জানান, থানা পুলিশের দেয়া তথ্য সঠিক নয়, তাকে গ্রেফতার করা হয়েছে সোমবার বিকেল ৪টা ৫০মিনিটের দিকে।ওই সময় তিনি গৌরনদী বন্দরস্থ আমাদের বাসবভন থেকে বের হয়ে সামনে হাটাহাটি করছিলেন। থানার এসআই মোঃ মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ তখন হটাৎ করে সেখানে হাজির হয়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

গ্রেফতারকৃত বিএনপি নেতার স্ত্রীর দেয়া তথ্যকে সঠিক নয় দাবি করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, গতকাল মঙ্গলবার ভোররাত সাড়ে ৫টার দিকেই পুলিশ তাকে গ্রেফতার করে।গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম রিপনের দায়েরকৃত একটি সন্ত্রাস ও নাশকতার মামলার সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩৪