১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:০২

চকরিয়ায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬, আহত ১৫

 

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাং এলাকায় যাত্রীবাহী স্টার লাইন পরিবহন ও লেগুনা ( ছাড়পোকা) গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৬জন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫জন। তবে তাৎক্ষণিকভাবে নিহত সবার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।মঙ্গলবার ১১ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতদেও মরদেহ চকরিয়া সরকারী হাসপাতালে রয়েছে।

নিহতরা হলেন চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকার খায়ের আহমদ (৪০), তিনি ছিলেন লেগুনার (ছাড়পোকা) চালক। এছাড়াও চকরিয়ার হারবাং পাহাড়তলীর সাইফুল আলমের ছেলে আবুল কাশেম (২৭) ও চকরিয়া হারবাং দক্ষিণ পাড়ার মনছুর আলমের ছেলে জহির আহমদ (৩১)। নিহত বাকি দুজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখি স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস চকরিয়া উপজেলার বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা লেগুনার (ছাড়পোকা) সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে লেগুনার চারজন যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

আহতদের হাসপাতালে আনার পথে ও হাসপাতালে এনে আরো ২ জনের মৃত্যু হয়।নিহতদের মরদেহ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চকরিয়া চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি নুরে আলম বলেন, দুর্ঘটনায় নিহত ও আহত সবার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।ঘটনাস্থল থেকে স্টার লাইন পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

 

 

 

কিউএনবি/সাজু/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:২৭