২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:১৩

সাতক্ষীরায় জোড়া খুন, মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যু

 

ডেস্ক নিউজ : সাতক্ষীরার পাটকেলঘাটায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগম নিহত হয়েছেন। অপরদিকে সোমবার রাতে ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

স্থানীয়রা জানান, নগরঘাটা গ্রামের স্বামী পরিত্যক্তা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনকে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে সজোরে আঘাত করে। এতে মমতাজ খাতুন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরিবারের অন্যান্য সদস্যরা তাকে খুলনার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। 

অপরদিকে, ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ সোমবার সকালে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশে একটি বিলের ডোবায় তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

কিউএনবি/অনিমা/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ১:৫৫