ব্রেকিং নিউজ
২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৪৭

বন্দরে বন্দুক যুদ্ধে রূপগঞ্জের ডাকাত সর্দার নিহত : ৩ পুলিশ আহত

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে বন্দুক যুদ্ধেরূপগঞ্জের কুখ্যাত ডাকাত সর্দার ইব্রাহিম(৪০) নিহত হয়েছে। আহত হয়েছে ২ দারোগাসহ ৩ পুলিশ সদস্য। আহত পুলিশ সদস্যরা হলেন সাব-ইন্সপেক্টর সাইদুল ইসলাম,এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ইলিয়াস খান ও কনষ্টেবল হারুন।

সোমবার গভীর রাতে থানার ধামগড় ইস্পাহানী এলাকায় মাইনুদ্দিন মিয়ার ঝুটের পোড়া গোডাউনে এ ঘটনাটি ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল হতে ৩টি তাজা ককটেল ও বেশ কয়েকটি ধারালো ছোরা উদ্ধার করে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।এদিকে নিহত ডাকাত ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ একেএম শাহিন মন্ডল জানান, রূপগঞ্জের ডাকাত সর্দার ইব্রাহিমসহ ১৫/১৬ জনের একটি ডাকাত দল সোমবার দিবাগত রাত ৩টায় বন্দর থানাধীন মদনপুর-মদনগঞ্জ সড়কের ধামগড় ইস্পাহানী এলাকার মাইনুদ্দন মিয়ার পরিত্যাক্ত ঝুটের গোডাউনে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ একেএম শাহিন মন্ডলের নেতৃত্বে ওসি(তদন্ত) হারুন অর রশীদ,সাব-ইন্সপেক্টর সাইদুল ইসলাম,এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ইলিয়াস খানসহ পুলিশের একটি চৌকশ টীম ঘটনাস্থলে হানা দেয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়তে থাকলে এক পর্যায়ে ক্রসফায়ারে ডাকাত সর্দার ইব্রাহিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। অন্যদিকে আহত হয় পুলিশের সাব-ইন্সপেক্টর সাইদুল ইসলাম,এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ইলিয়াস খান ও কনষ্টেবল হারুন। অবস্থা বেগতিক বুঝে
ইব্রাহিমের অন্যান্য সহযোগীরা প্রাণভয়ে দ্রুত সটকে পড়ে।এ সময় পুলিশ ঘটনাস্থল হতে ৩টি তাজা ককটেল ও বেশ কয়েকটি ছোঁরা উদ্ধার  করে এবং আহতদের ধরাধরি করে স্থানীয় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

কিউএনবি/রেশমা/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/ দুপুর ১:৩০