২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৫:৩০

পরকীয়ার জের; স্ত্রীর মাথা হাতে নিয়ে থানায় আত্মসমর্পণ স্বামীর!

 

ডেস্ক নিউজ : স্ত্রী’র কাটা মাথা নিয়ে আত্মসমর্পণ করতে থানায় গেলেন এক স্বামী। গত রবিবার এই হাড় হিম করা ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটকের চিকমাঙ্গালুরে।

মূলত বাড়ি ফেরার পর স্ত্রী রূপাকে অন্য পুরুষের সঙ্গে দেখার পর মাথা ঠিক রাখতে পারেননি তার স্বামী সতীশ। রাগের বসে রূপার সঙ্গীকে আক্রমণ করতে গিয়ে সেই কোপ পড়ে যায় রূপার উপর। বিপদ বুঝে পালিয়ে যায় রূপার সঙ্গী। অবশেষে স্ত্রীর কাটা মাথা নিয়ে আত্মসমর্পণ করেন তিনি।

জানা গেছে, ৩০ বছর বয়সী সতীশের সঙ্গে রূপার বিয়ে হয় নয় বছর আগে। তাদের দুটি সন্তানও রয়েছে। এদিকে গ্রামেরই এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রূপা। সতীশ তাদের বারবার সতর্ক করলেও লাভ হয়নি কিছুই। রবিবার বেঙ্গালুরু থেকে ফিরে সতীশ এই ঘটনা দেখার পর নিজেকে আর স্থির রাখতে পারেনি।

ক্রোধের বশে সেখানেই স্ত্রী’র শিরচ্ছেদ করেন। তারপর সেই কাটা মাথা একটি ব্যাগে নিয়ে মোটরবাইক চালিয়ে ২০ কিলোমিটার দূরের থানায় উপস্থিত হন। এরপর থানায় ঢোকার আগে ব্যাগ থেকে সেই মাথা বের করে চুলের মুঠি ধরে নিয়ে যান পুলিশের কাছে। পুলিশ তাকে গ্রেফতার করে। চিকমাঙ্গালুর পুলিশ সুপার আন্নামালাই কুপ্পাস্বামী জানিয়েছেন, তার বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে৷

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর সেভেন।

কিউএনবি/অনিমা/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ১২:১০

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial