২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৪৭

ঠাকুরগাঁওয়ে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ডেস্ক নিউজ : ঠাকুরগাঁওয়ে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন মোটরসাইকেল আরোহী নিহত ও  আহত হয়েছেন আরো দুইজন মোটরসাইকেল আরোহী। মঙ্গলবার সকাল ছয়টায় শহরের তেলিপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।

মোটরসাইকেল আরোহী নিহত মোজাফ্ফর হোসেন (৫২) মুসলিম নগর এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে। তিনি বোদা কাজী ফার্মের গাড়ি চালাতেন। আহত দুই মোটরসাইকেল আরোহী হচ্ছেন ভুল্লি প্রিন্সিপাল পাড়ার মোজাহিদুল করিমের ছেলে সিরাজ (৩৭) ও তার স্ত্রী শিরিন (৩৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঠাকুরগাঁও থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিলেন ওই তিন মোটরসাইকেল আরোহী। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোজাফ্ফর হোসেন নামের এক মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এতে গুরুতর আহত হয় বাকী দুই আরোহী। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা সহ তাদের উদ্ধার করে ঠাকুরাগঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়।

বাকী ২ আরোহীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর রেফার্ড করা হয় বলে জানান ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কত্যর্বরত চিকিত্সক সালমা সুলতানা।ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা ঘটনার সত্যতার নিশ্চিত করে বলেন পিকআপটি আটক করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

কিউএনবি/অনিমা/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১১:৫৯