২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:১৯

শাহজালালে লাগেজ চোর আটক, লাখ টাকা জরিমানা

ডেস্ক নিউজ : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সালাউদ্দিন (৪২) নামে এক লাগেজ চোরকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার দুপুর ২টার দিকে তাকে বিমানবন্দরের ২ নম্বর ক্যানোপি এলাকা থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন।আটক সালাউদ্দিন বরিশালের মুলাদি থানার নাজিরপুরের দলিল উদ্দিন শেখের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায়, হেলাল খান (২৫) নামে যাত্রী নিজের বেল্ট এলাকা হতে একটি ট্রলি ব্যাগ চুরি হয়েছে বলে বিমানবন্দর আর্মড পুলিশের কাছে অভিযোগ করেন। তাৎক্ষণিক বিষয়টি সিসি টিভি ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে দেখা যায় যে সালাউদ্দিন (৪২) নামে অন্য এক যাত্রী হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আগমনী ক্যানোপি-২ এলাকার সামনে তিনটি লাগেজ নিয়ে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি  করছে। পরবর্তীতে ওই লাগেজ অসৎ উদ্দেশ্য নিয়ে তার আত্মীয়ের প্রাইভেটকারে তুলে নেয় এবং তার সাথে থাকা ট্যাগ নিয়ে আবার তার নিজ নামে বুকিংকৃত মালামাল নিতে বেল্ট এলাকায় আসেন।

পরবর্তিতে গাড়িতে থাকা লাগেজ যাত্রী হেলাল উদ্দিন শনাক্ত করেন এবং লাগেজ ট্যাগ যাচাই করে দেখা যায় তা সালাউদ্দিনের নিজের লাগেজ নয়। পরে সালাউদ্দিনকে আটক করে বিমানবন্দর ম্যজিস্ট্রেট কোর্টে সোপর্দ করলে তাকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ১ লাখ টাকা জরিমানা করেন এবং অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।

 

কিউএনবি/অনিমা/১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১০:২৫