ব্রেকিং নিউজ
২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:৪১

গৗরনদীতে ছাত্রদল নেতা হাফিজ হাওলাদার গ্রেফতার

 

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গতকাল সোমবার সকালে উপজেলা সদরের টিএন্ডটি মার্কেট এলাকার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে জাতীয়তাবাদী ছাত্রদল গৌরনদী পৌরসভার ৮নং ওয়ার্ড শাখার সাবেক সাধারন সম্পাদক মোঃ হাফিজ হাওলাদারকে গ্রেফতার করেছে। গ্রেফতার হওয়া সাবেক ওই ছাত্রদল নেতাকে ওইদিন দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, থানার এসআই মোঃ মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের টিএন্ডটি মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সাবেক ওই ছাত্রদল নেতা ও তার পরিবারের সদস্যরা জানান, ওই মার্কেটের নিজ ব্যবসা প্রতিষ্ঠান সালেহা স্যানেটারীতে বসে প্রতিদিনের ন্যায় সে ব্যবসা পরিচালনা করছিল। সকাল সাড়ে ১০টার দিকে হটাৎ করে এসআই মোঃ মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ দোকানে হাজির হয়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম রিপনের দায়েরকৃত একটি সন্ত্রাস ও নাশকতার মামলার সন্দেহভাজন আসামি হিসেবে তাকে গ্রেফতার করেছে।

 

 

কিউএনবি/আয়শা/১০ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৯:৫০

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial