১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫৭

গৌরনদীতে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত

 

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : গতকাল রোববার দুপুরে বরিশালের গৌরনদীতে একটি অজ্ঞাতনামা মোটরসাইকেলের ধাক্কায় পার্শ্ববর্তি বাবুগঞ্জ উপজেলার কেদারপুর গ্রামের রতন আলী ভূইয়া (৮৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বরিশাল মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী, নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানাগেছে, নিজের চিকিৎসা নিতে ওই বৃদ্ধ গতকাল বেলা ১১টার দিকে গৌরনদী বন্দরের লঞ্চঘাট সংলগ্ন ডাক্তার মোস্তাফিজুর রহমানের চেম্বারে আসেন। তার কাছ থেকে চিকিৎসা নিয়ে ওই বৃদ্ধ গতকাল দুপুর ১২টার দিকে নাস্তা খেতে পায়ে হেটে পার্শ্বববর্তি একটি খাবার হোটেলের দিকে রওনা হন। পথিমধ্যে বে-পরোয়া গতিতে ছুটে আসা একটি অজ্ঞাতনামা মোটরসাইকেল তাকে স্বজোরে ধাক্কা দিয়ে রাস্তার ওপর ফেলে দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ওই বৃদ্ধ গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষণা করেন।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, ঘাতক মোটরসাইকেলটিকে সনাক্ত করে চালককে গ্রেফতার ও মোটরসাইকেলটিকে আটক করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। অচিরেই হয়ত আমরা এটি করতে সক্ষম হবো বলে আশা করছি।

 

 

কিউএনবি/আয়শা/১০ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৯:৫২