২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৪৩

লালমনিরহাটে ইসলামী ব্যাংকের ৫ হাজার গাছের চারা বিতরন

 

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধি : “সবুজে বাচি, সবুজ বাচাই, নগর-প্রান প্রকৃতি সাজাই” এই শ্লোগানকে সামনে রেখে সরকার ঘোষিত ৩০ লক্ষ শহীদের স্বরণে ৩০ লক্ষ বৃক্ষ রোপন কর্মসূচীর সাথে একত্বতা ঘোষনা করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখা বৃক্ষ রোপন কর্মসূচী পালন করেছে। সোমবার (১০ সেপ্টম্বর) বিকেলে শহরের বিডিআরহাট রোডস্থ ইসলামী ব্যাংক বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখা ভবনে এই কর্মসুচী পালন করা হয়।

ইসলামী ব্যাংক লালমনিরহাট শাখা প্রধান ও ফাস্ট এভিপি মোঃ সেত্তাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ রংপুর জোনের জোন প্রধান, এসভিপি ও আইবিবিএল একেএম পেয়ার আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জোন অফিসার, আরডিএস মোঃ রমজান আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ম্যানেজার অপারেশন, আইবিবিএল এএসএম মিজানুর রহমান প্রমূখ।

গাছের চারা রোপনের উপর গুরুত্ব আরোপ করে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশী বেশী করে বৃক্ষ রোপন করতে হবে। বৃক্ষরোপনের উপকারিতার বিভিন্ন দিক তুলে ধরে সবাইকে তিনি বসতবাড়িতে বেশী বেশী ফলদ চারা রোপনের আহবান জানান। অনুষ্ঠান শেষে প্রকল্পের সদস্যদের হাতে ১টি করে মোট ৫ হাজার হাড়িভাঙ্গা আমের চারা বিতরন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন, প্রকল্প কর্মকর্তা মোঃ সরওয়ার্দী।

 

 

কিউএনবি/আয়শা/১০ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৯:০৯