২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৩৮

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইসলামী আন্দোলনের প্রার্থী মিজানুর রহমানের গণসংযোগ

 

এম শিমুল খান, গোপালগঞ্জ : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ (কাশিয়ানী-মুকসুদপুর) আসনে চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম মনোনীত এমপি প্রার্থী ও ইসলামী আইনজীবি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও ইসলামী আন্দোলনের গোপালগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহমান (মিজান) কাশিয়ানী উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

সম্প্রতি কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্ত্বর, ভাটিয়াপাড়া বাজার, কাশিয়ানী সদর বাজার, পোনা বাজার, কালনাঘাট, রাতইল, ঘোনাপাড়া, সাজাইল বাজার, পারুলিয়া বাজার, পদ্মবিলা বাজার ও জয়নগর বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাখা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের গোপালগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আ. ছালাম শরীফ, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম শেখ লেলিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইসলামী আন্দোলন, শ্রমিক আন্দোলন, ছাত্র আন্দোলন, যুব আন্দোলন, মুজাহিদ কমিটির নেতাকর্মী ও সমর্থকরা সঙ্গে ছিলেন। গণসংযোগকালে মিজানুর রহমান বলেন, ‘ইসলামী আন্দোলন ইবাদত হিসেবে রাজনীতি করে। সেই রাজনীতি দ্বারা আমরা নির্বাচিত হলে ইসলামের আলোকে মানুষকে সুখে শান্তিতে রাখার চেষ্টা করবো। তিনি আরো বলেন, আমি নেতা নয়, আজীবন জনগণের সেবক হয়ে থাকতে চাই।

 

 

 

কিউএনবি/আয়শা/১০ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৩৭