১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:২৬

সরকারের বিভিন্ন সেক্টরে উন্নয়ন কার্যক্রমে জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে ফুলবাড়ীতে আলোচনা, চলচ্চিত্র প্রদর্শনসহ প্রেস ব্রিফিং

 

মো.আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : বিভিন্ন সেক্টরে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন বিষয়ে অবহিতকরণসহ জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে গত রবিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে দিনাজপুরের ফুলবাড়ীতে আলোচনাসভা, চলচ্চিত্র প্রদর্শনসহ প্রেস ব্রিফিং করা হয়।দিনাজপুর জেলা তথ্য অফিসের সার্বিক ব্যবস্থাপনায় এবং উপজেলা ৪নং বেতদীঘি ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ইউপি কমপ্লেক্স ভবন চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এনামুল হক ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মো. মশিউর রহমান।এছাড়াও বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি মো. আফজাল হোসেন, ফুলবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সদস্য দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ প্রমূখ।

আলোচনা সভা শেষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে সরকারের বিভিন্ন সেক্টরে অর্জিত সফলতা ও উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মো. মশিউর রহমান, জেলা তথ্য কর্মকর্তা মো. সোহেল রানা ও ধৈষক মো. রোস্তম আলী সরকার। এ সময় উপস্থিত ছিলেন, বেতদীঘি ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি মো. আফজাল হোসেন, ফুলবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, কোষাধ্যক্ষ দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি রাকিব হাসান জনি, সদস্য দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ প্রমূখ।

ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাসনামলেই তার বেতদীঘি ইউনিয়নের রাস্তাঘাটের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র সার্বিক সহযোগিতায় ইতোমধ্যে ৮০ভাগ রাস্তাঘাট নির্মাণ করা হয়েছে। বাকী ২০ভাগ রাস্তাঘাটের মধ্যে কতগুলোর টেন্ডার হয়ে গেছে এবং কতগুলো টেন্ডারের অপেক্ষায় রয়েছে।শেখ হাসিনা সরকারের দশ বছরের মধ্যেই এলাকার যে উন্নয়ন হয়েছে তা দেশ স্বাধীনতার পর থেকে ওই দশ বছরের আগ পর্যন্ত উন্নয়ন হয়নি।শেষে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে চলচ্চিত্র প্রদর্শন করা হয়। এতে ব্যাপক সংখ্যক নারী-পুরুষ ও কিশোর-কিশোরীদের সমাগম ঘটে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১০ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:২০