ব্রেকিং নিউজ
২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৪৫

মাথায় আঘাতের পর কেমন আছেন লুক শো?

স্পোর্টস ডেস্ক : উয়েফা নেশনস লিগের গ্রুপ পর্বের ম্যাচে শনিবার রাতে ওয়েম্বলি স্টেডিয়ামে এর মধ্য দিয়ে ৩৬ বছর পরে ইংলিশদের ২-১ গোলে হারায় স্পেন। তবে এ হারের পর ইংল্যান্ডের দুঃখের কারণ হয়ে দাঁড়িয়েছে লুক শো গুরুতর ইনজুরি।

তবে লুক শোর ইনজুরি নিয়ে উদ্বিগ্ন ভক্তদের রবিবার আশ্বস্ত করেছেন ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট। তিন জানিয়েছেন জ্ঞান ফিরেছে লুক শোর। বর্তমানে অনেকটাই সুস্থ আছেন তিনি। সুস্থ হয়ে সমর্থনের জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন লুক শো।

এদিকে এক টুইট বার্তায় ম্যানইউ এ তারকা লেখেন, ‘আমাকে ভালোবাসা ও সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ। আমি ভালো হয়ে উঠছি। আমি একজন যোদ্ধা এবং আবারও ফিরে আসবো।’

উল্লেখ্য, এদিন ম্যাচের ৪৬ মিনিটে মাথায় আঘাত পান লুক শো। এ সময় উড়ে আসা বল হেড দিতে গিয়ে রিয়াল মাদ্রিদের হয়ে খেলা স্পেনের লেফট-ব্যাক দানি কারভাহালের সঙ্গে সংঘর্ষ হয় লুক শোর। এ সময় মাথায় গুরুতর চোট পেলে স্ট্রেচারে করেন মাঠ ছাড়েন ম্যানচেস্টার ইউনাইটেডের এ ডিফেন্ডার। চোট এতটাই ভয়াবহ ছিল যে মাঠেই ১০ জন মেডিকেল স্টাফ পরিচর্যা করেছেন লুক শোকে। এ সময় অক্সিজেন সাপোর্ট দেওয়া হয় তাকে। শেষপর্যন্ত অবস্থার উন্নতি না হওয়ায় স্ট্রেচারে করে হাসপাতালে নেওয়া হয় ম্যানইউ এ তারকাকে।

কিউএনবি/অনিমা/১০ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১১:২৯