২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:০২

খালেদা জিয়ার চিকিৎসায় বিশেষ মেডিক্যাল বোর্ড বসবে

 

ডেস্ক নিউজ : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, বিএনপি নেতাদের দাবির প্রেক্ষিতে খালেদা জিয়ার চিকিৎসায় বিশেষ মেডিক্যাল বোর্ড বসবে। সেখানে সিদ্ধান্ত অনুযায়ী তাঁর চিকিৎসায় সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে।আজ রবিবার বিকেল সোয়া ৪টার দিকে সচিবালয়ে নিজ কক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এ তথ্য জানান।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যে ব্যাপারে আমাদের বিশেষ নজর আছে। একজন চিকিৎসক ও একজন ফার্মাসিস্ট নিয়োগ করা আছে। তারা তাকে প্রতি সপ্তাহে একবার করে দেখে থাকেন।

তিনি বলেন, জেলকোড অনুযায়ী খালেদা জিয়ার সুচিকিৎসা চলছে। এরপরও বিএনপি যেহেতু বিশেষ অনুরোধ করেছেন, তাই আমরা খালেদা জিয়ার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড বসাবো। সেখানে চিকিৎকরা যদি কোনো ব্যবস্থা নিতে বলেন, আমরা সে ব্যবস্থা নিবো।এর আগে আজ বিকাল এর আজ বিকেল ৩টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে সচিবালয়ে যায় বিএনপির সাত শীর্ষ নেতার একটি প্রতিনিধিদল। এ দলের নেতৃত্বে ছিলেন ফখরুল।

বৈঠকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে বিএনপি প্রস্তাব দেয়।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও ড. আবদুল মঈন খান।

 

 

 

 

কিউএনবি/সাজু/৯ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪৯