১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২৫

নেত্রকোনায় দোকানে হামলা-ভাংচুর-লুটপাটের অভিযোগে মামলা

 

শান্তা ইসলাম,নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা পৌর সভার উকিলপাড়া মোড়ে দোকানে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে স্থানীয় কয়েক যুবকের বিরুদ্ধে। বাহিরচাপড়া গ্রামের মো. সিরাজ মিয়ার ছেলে মো. ফারুক মিয়া বাদী হয়ে পৌর সভার পূর্ব চকপাড়া শ্মশানঘাটের গৌরব মিয়া, সাকিল মিয়া ও ফয়সাল মিয়ার নাম উল্লেখ ও অজ্ঞাত ৭-৮জনকে আসামি করে গত ৪ সেপ্টেম্বর নেত্রকোনা মডেল থানায় মামলা করেন।

অভিযোগে জানা গেছে, মামলার আসামিরা প্রায় সময়ই বাদীর দোকান থেকে বাকীতে সওদা নিয়ে যেত। টাকা চাইলে মামলার বাদী মো. ফারুক মিয়াকে অকথ্য ভাষায় গালাগাল করত। এ নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে বাদীর বাবা মো. সিরাজ মিয়া রেলওয়ের লীজকৃত জায়গায় ঘর উঠাতে গেলে আসামিরা বাধা দেয় এবং হুমকি প্রদর্শণ করে। বিষয়টি নিয়ে পৌর সভার সাবেক কাউন্সিলর শরীফ মিয়ার সাথে আলোচনা করলে তিনি ঘটনাস্থলে গিয়ে ঘর নির্মান করতে বলেন।

এরই মধ্যে গত ৪ সেপ্টেম্বর আসামিরা ফারুক মিয়ার দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে ও ক্যাশ বাক্্র থেকে নগদ টাকা নিয়ে যায়। বাধা দিতে গেলে আসামিরা ফারুক মিয়ার ওপর রামদা নিয়ে হামলা চালায়।হামলাকারীরা দোকানে থাকা ৮০ হাজার টাকা মূল্যের ডিপ ফ্রিজ, সার্টার ভাংচুর করে ও ক্যাশ বাক্্র থেকে নগদ ২৪ হাজার টাকা নিয়ে যায়।ফ্রিজ ও সার্টার কুপিয়ে প্রায় ৭০ হাজার টাকার ক্ষতি সাধন করে। মামলা স্বাক্ষী ও আশপাশের লোকজন এগিয়ে গেলে আসামিরা পালিয়ে যায় এবং যাওয়ার সময় খুন জখম করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়। এতে করে বাদী ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছেন।

 

 

 

কিউএনবি/সাজু/৯ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:২৭