ব্রেকিং নিউজ
১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৫৭

জেল-জুলুম ও মামলার ভয় দেখিয়ে কােন লাভ নেই: খায়রুল কবির খোকন

মোঃ সালাহউদ্দিন আহম্মেদ,নরসিংদী প্রতিনিধি : বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খােকন বলেছেন, খালদা জিয়ার মুক্তি’র ছাড়া এ দেশ কােন নির্বাচন হবে না। খালেদা জিয়াকে কারাগারে রেখে একতরফা নির্বাচনের স্বপ্ন দেখছে আওয়ামীলীগ। আর তা বাস্তবায়ন করতে সরকার নানামুখি ষড়যন্ত করছে। এই দেশের মানুষ একতরফা নির্বাচন মেনে নেবে না। নিরপেক্ষ নির্বাচনের মধ্যে দিয়ে ভােটে জবাব দেবে জনগন। তিনি সরকারের প্রতি হুসিয়ারী উচ্চারন করে বলেন, জেল-জুলুম ও মামলার ভয় দেখিয়ে কােন লাভ নেই। জনগন এসব আর মানবে না।
৮ সেপ্টেম্বার শনিবার বিকেলে জেল খানার মােড়ে জেলা বিএনপির উদ্যাগে খালেদা জিয়ার মুক্তি’র দাবীতে বিক্ষােভ মিছিল ও সমাবেশে তিনি এসব কথা বলেন।জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খােকনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক তােফাজ্জল হােসেন মাষ্টার, যুগ্ম-সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ, আকবর হােসেন, সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, জেলা বিএনপির প্রচার সম্পাদক শাহজাহান মল্লিক,দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, জেলা শ্রমিকদলের সভাপতি রবিউল ইসলাম রবি, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শাহেন শাহ্ শানু, সাংগঠনিক সম্পাদক মোকারম হোসেন ভূঞা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির উদ্দিন,সাধারণ শাহরিয়ার সামস্ কেনেডি প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির ডা: নাসিরউদ্দিন সরকার, মইনুল চেয়ারম্যান, আলমগীর হোসেন, যুবদলের মাসুদ রানা, সোলেমান কমিশনার, ছাত্রদলের সজীব ভূঞা, জাপ্পি, শামীম সরকারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
কিউএনবি/রেশমা/৯ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১০:৫২