১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৪৪

দিনাজপুর ৬ আসনে নৌকা প্রতিকে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন : ওবায়দুল কাদের

 

নবাবগঞ্জ (দিনাজপুর)এম এ সাজেদুল ইসলাম(সাগর)প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন।

শনিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় দিনাজপুরের বিরামপুর উপজেলা রেলষ্টেশন চত্ত্বরে আওয়ামীলীগের আয়োজনে প্রধান অতিথি হিসাবে এক পথ সভায় তিনি বক্তব্য রাখেন। সেতুমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে প্রথম যারা ভোটার হয়েছে সেই তরুনেরা এবং নারী ভোটাররাই হবে নৌকার বিজয়ের মূল হাতিয়ার।তারা নৌকা মার্কায় ভোট দিবে।সভায় আরও উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী, আহমেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, ড. হাছান মাহমুদ, অসীম কুমার উকিল, ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া ।

এ সময় পথ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইমাম চৌধুরী , দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক,নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ জিয়াউর রহমান মানিক, সাংগাঠনিক সম্পাদক সায়েম সবুজ,।এছাড়াও নবাবগঞ্জ ,বিরামপুর , হাকিমপুর ,ঘোড়াঘাট উপজেলার আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ওই পথ সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন দেশে আওয়ামীলীগ সরকারের জনপ্রিয়তায় নৌকার ঢল নেমেছে। কোথাও অন্ধকার থাকবেনা নির্বাচনের পূর্বেই শতভাগ বিদ্যুৎ সুবিধার আওতায় আসবে । গৃহহীন মানুষের বাড়ি নির্মাণ করে দিচ্ছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এ সরকার ক্ষমতায় আসলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আসুন নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখি।

কিউএনবি/অনিমা/৯ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ৯:৫৮