২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:২৩

জয়পুরহাটে রেল পথ সভায় সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

 

আল মামুন  জয়পুরহাট প্রতিনিধি :  ‘বিএনপির দেখতে দেখতে চলে গেলো দশ বছর, আন্দোলন হবে কোন বছর’ শনিবার বিকাল সাড়ে ৫টায় জয়পুরহাটে রেল পথ সভায় সড়ক এবং সেতু মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দোশ্য করে এসব কথা বলেন, তিনি আরো বলেন বিএনপি ২০১৪ সালের মতো আবারো দেশে মানুষ পুড়ে মেরে ও দেশে অরাজগতা সৃষ্টি করে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। কিন্তু আওয়ামী লীগ তা কখনোয় হতে দিবে না।

এসময় পথ সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খাজা সামছুল আলম, এ্যাডঃ মোমিন আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী,

জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিবসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে জয়পুরহাটের আক্কেলপুর রেল ষ্টেশনে এক পথ সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

 

কিউএনবি/আয়শা/৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৮:১৩