২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:০১

বগুড়ায় আ’লীগের উন্নয়ন প্রচারে মিছিল ও পথসভা

 

এম নজরুল ইসলাম বগুড়া অফিস : আওয়ামীলীগ সরকারের উন্নয়ন প্রচারে দফায় দফায় মিছিল ও পথসভা চোখে পড়ারমত। ৩৯ বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) নির্বাচনী এলাকায় শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট বিতরণ কার্যক্রমের পাশাপাশি উঠান বৈঠক, মতবিনিময় সভা ও জনসংযোগ চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগের উন্নয়ন প্রচারকর্মী হিসেবে পরিচিত অধ্যাপক আহছানুল হক। তিনি এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তার সাথে রয়েছেন দলটির তৃণমূল নেতাকর্মী। 

উন্নয়ন প্রচারের অংশ হিসেবে গত শুক্রবার বিকেলে বগুড়ার কাহালু উপজেলার সদরে প্রায় এক হাজার নেতাকর্মীর বিশাল একটি মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন অধ্যাপক আহছানুল হক। মিছিল শেষে কাহালু উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজের সভাপতিত্বে আয়োজিত সরকারের উন্নয়ন ও সাফল্য শীর্ষক আলোচনা ও কর্মীসভায় উপস্থিতিদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আহছানুল হক বলেন, সকলে ঐক্যবদ্ধ থাকুন।

জনগন উন্নয়নে বিশ্বাসী, আর আওয়ামী লীগ সেই উন্নয়নেরই রাজনীতি করে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী তৃণমূলের সর্বস্তরের জনগনের কাছে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারের জন্য প্রতিটি গ্রামে গ্রামে কাজ করছি, আপনারা সাথে থাকুন।

কাহালু উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান জাহিদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আলী রাজ, নুর হোসেন, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম রঞ্জু, আব্দুল কাদের, ছাত্রলীগ নেতা সোহেল রানা, মারুফ হোসেন সহ অনেকেই।

 

 

কিউএনবি/আয়শা/৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১৩