২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২৯

বাগাতিপাড়ায় একই রাতে দুই বাড়িতে ডাকাতি

 

মোঃ মাজহারুল ইসলাম,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া নিংটি পাড়া গ্রামের শহীদুল ইসলাম ও আফজাল হোসেনের বাড়িতে শুক্রবার রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।এসময় ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ি দুটি থেকে স্বর্ণালংকার, মেবাইল ও টাকা লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা।

শহীদুল ইসলাম জানান, শুক্রবার রাত দুইটার দিকে ৭ জন অপরিচিত ব্যাক্তি জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে তাদের জিম্মি করে হাত-পা বেঁধে রেখে স্ত্রী-কন্যার ব্যাবহৃত দেড় ভরি স্বর্ণালংকার ও নগদ ২৭ হাজার টাকা লুট করে। অপর দিকে কৌশলে শহীদুল ইসলাম এর কন্যা ফারহানা ইসলামকে অস্ত্রের ভয় দেখিয়ে তার বাবার অসুস্থতার কথা বলে পাশের বাড়ির আফজাল হোসেনের ছেলে আরাফাতকে মোবাইলে ডেকে আনায় ডাকাতরা।

পরে আরাফাতের হাত বেঁধে তার বাড়িতে প্রবেশ করে তার মায়ের ব্যাবহৃত কিছু স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়,এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, এ ব্যাপারে (দুপুর আড়াইটা) পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

 

 

 

কিউএনবি/সাজু/৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:৫০