১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:২৭

১৩ সেপ্টেম্বর ভোট গ্রহণ চৌগাছায় বাস ও মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন জমে উঠেছে

 

এম এ রহিম চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় বাস ও মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন জমে উটেছে। আগামী ১৩ সেপ্টেম্বর ভোট গ্রহণ করা হবে। মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিনে ১৩ টি পদের বিপরীতে দুইটি প্যানেলের মোট ২২ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এদিন সকাল ১০ টা হতে বেলা ১ টা পর্যন্ত উপজেলা বাস ও মিনিবাস মালিক সমিতির নিজস্ব কার্যালয়ে মনোনয়ন ফরম জমা নেন নির্বাচন কমিশন। এ বছর নির্বাচনে এম এ ছালাম ও হাফিজুর রহমান প্যানেল এবং হাজী আব্দুল হালিম চঞ্চল ও হাজী ইবাদৎ হোসেন প্যানেল দুটি সরাসরি ভোট যুদ্ধে অংশ নিচ্ছেন।
ইতি মধ্যে এম এ ছালাম ও হাফিজুর রহমান প্যানেল থেকে যুগ্নসাধারণ সম্পাদক পদে আব্দুল হালিম মৃধা ও দপ্তর সম্পাদক পদে শাহাজান কবির লোটনের কোন প্রতিন্দী প্রার্থী না থাকায় তারা নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানাযায়, ১ সেপ্টেম্বর মনোনয়ন ফরম জমা, ২ সেপ্টেম্বর বাছাই ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ, ৩ সেপ্টেম্বর প্রত্যাহার ও প্রতীক বরাদ্দের কাজ শেষ করা হয়েছে। আগামী ১৩ সেপ্টেবর নির্বাচনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এদিন সমিতির নিজস্ব কার্যালয়ে সকাল ৯ টা হতে বিকাল ২ টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহণ চলবে। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬৫ জন।

সমিতির বর্তমান সভাপতি মির্জা কামাল উদ্দিন শুকুর এবারের নির্বাচনে প্রার্থী হচ্ছেন না। নির্বাচন কমিশন সূত্রে জানাযায়, নির্বাচন পরিচালনায় দায়িত্ব পালন করবেন চৌগাছা ডিগ্রী কলেজের অবসর প্রাপ্ত অধ্যাপক আব্দুল মান্নান, অবসর প্রাপ্ত অধ্যাপক আবুল কাশেম ও তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মুনঞ্জুরুল আলম লিটু।

কিউএনবি/অনিমা/৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ৩:২৭