২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৮

মির্জাপুরে গুজব ছড়িয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শাহিন (৩৫ ) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বানাইল ইউনিয়নের মাঝালিয়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।নিহত শাহিন ওই গ্রামের সৈয়দ আলী মোল্লার ছেলে বলে জানা গেছে।

জানা গেছে, শাহিন কয়েক বছর আগে বিদেশ থেকে এসে মাঝালিয়া বাজারে সবজির ব্যবসা শুরু করে। এলাকায় কারো সাথে তার কোন বিরোধও নেই। নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউপি সদস্য বলেন ঘটনার আগের দিন বৃহস্পতিবার শাহিন ওই গ্রামের এক প্রভাবশালীর আত্মীয়র প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশু কন্যাকে ধর্ষন করেছে বলে মাঝালিয় গ্রামে একটি গুজব ছড়ায়। শুক্রবার রাতে ওই গ্রামের সুমন, ইজাজ, অয়ন সহ কয়েকজন যুবক শাহিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে বলে শাহিনের স্ত্রী রেহেনা বেগম জানান। পরে মাঝালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে বেদম মারপিট করে শাহিনকে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়।

রাতেই শাহিনকে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতলে রেফার্ড করেন। কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই শাহিনের মৃত্যু হয়।মির্জাপুর থানা পুলিশ শাহিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এক এম জিানুল হক বলেন ঘটনার আগের দিন শাহিন ওই শিশু কন্যার গায়ে হাত দিয়েছে বলে এলাকায় গুজব ছড়ায়। শুক্রবার রাতে বিচারের নামে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে হাসপাতালে তার মুত্যু হয়।

 

 

কিউএনবি/রেশমা/৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/দুপুর ১২:৩৫