২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৩০

ঢাকায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

 

ডেস্ক নিউজ : রাজধানীতে ফাহিম রাফি (১৯) নামের নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যুর কারণ জানা যায়নি। গতকাল শুক্রবার রাতে খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালে তাঁকে অচেতন অবস্থায় পাওয়া যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মৃত শিক্ষার্থীর বাবা মনিরুজ্জামান জানান, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন রাফি। পরিবারের সঙ্গে তিনি দক্ষিণ বাসাবোর ১৪ নম্বর বাসার তৃতীয় তলায় থাকতেন। গতকাল বিকেল ৫টার দিকে তিনি বাসা থেকে বের হন। রাত সাড়ে ৮টার দিকে সর্বশেষ বাবার সঙ্গে কথা হয় তাঁর। এ সময় ছেলে তাঁর বাবাকে জানান, তিনি হাতিরঝিল এলাকায় রয়েছেন। এর মাত্র ১৫ মিনিট পর রাফির ফোন নম্বর থেকে তাঁর বাবার মোবাইলে কল যায়। অজ্ঞাতপরচিয় কেউ জানান, তাঁর ছেলে অচেতন অবস্থায় খিদমাহ হাসপাতালে রয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্রুত সেখানে যান। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অচেতন অবস্থায় রাফিকে কেউ ভর্তি করেছে। তিনি বাসের মধ্যে পড়ে গিয়ে আহত হন বলে হাসপাতালে জানানো হয়েছে। পরে চিকিৎসকদের পরামর্শে তাঁকে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুল করিম জানান, ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ি থেকে ফাহিমের মৃত্যুর সংবাদ জেনেছেন তিনি। আসল ঘটনাটি কী তা পুলিশ এখনই কিছু জানতে পারেনি। পুলিশ এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছে। পরে জানা যাবে।

ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহত ফাহিমের থুতনিতে জখম দেখা পাওয়া গেছে। অন্য কোথাও জখম আছে কিনা তা ময়ানতদন্তের পর জানা যাবে।

 

 

কিউএনবি/রেশমা/৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ৮:৫৪