২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০৯

গাবতলীতে আ’লীগ নেতার বাড়িতে ককটেল হামলা, বিএনপি নেতারা মামলার আসামি

 

এম নজরুল ইসলাম বগুড়া অফিস : আওয়ামীলীগ নেতার বাড়িতে ককটেল হামলার অভিযোগে বিএনপির শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বগুড়ার গাবতলীর সুলতানপুর এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শফি আহম্মেদ স্বপনের বাড়িতে হামলার ঘটনা ঘটে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। 

শুক্রবার বিকেলে গাবতলী মডেল থানার ওসি খায়রুল বাসার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আওয়ামীলীগ নেতার বাড়িতে ককটেল হামলার অভিযোগে একটি মামলা হয়েছে। মামলায় গাবতলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিলটন ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইফুল ইসলামসহ ৬২ বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং আরো অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করা হয়েছে। তবে মামলায় এখানো কাউকে গ্রেফতার করা হয়নি।

মামলার বিবরণ ও আওয়ামীলীগ নেতা শফি আহম্মেদ স্বপন জানান, গত বুধবার দিবাগত রাত সোয়া ৮টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিএনপি নেতাকর্মীরা তার বাড়িতে হামলা করে। হামলার সময় ঘরের জানালা দিয়ে ককটেল ছুড়ে মারে। এতে একটি ফ্রিজ ও আলমিরাসহ ৭০ হাজার টাকার ক্ষতি হয়। এছাড়া মামলার আসামিরা যাওয়ার সময় আরো একটি ককটেল বিস্ফোরণ ঘটায়।

এপ্রসঙ্গে গাবতলী থানা বিএনপির সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিলটন ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইফুল ইসলামসহ কাগইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং ইউনিয়ন বিএনপির সহসভাপতি জলিল তপনের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

 

 

কিউএনবি/অায়শা/৭ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫৩