২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:১৬

২৫ কেজির স্বর্ণের বারসহ র‍্যাবের হাতে আটক ৫

 

ডেস্ক নিউজ : ঢাকার দোহার উপজেলার মৈনট ঘাট থেকে ২৫ কেজি (২০০টি বার) স্বর্ণসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার মৈনট ঘাট থেকে সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রীর কাছ থেকে এ স্বর্ণ জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন শ্রীনগর উপজেলার শিবরামপুর গ্রামের আলেপ খাঁর ছেলে মো. মহসিন (৪৭), নবাবগঞ্জ উপজেলার গালিমপুরের মো. শাহাজাদার ছেলে মো. ফিরোজ (৩৪), একই উপজেলার মদনখালীর মৃত ইয়াকুব শেখের ছেলে মো. সিদ্দিক (৪৬), জামাত আলীর ছেলে মো. মিজান (৩৪) এবং একই গ্রামের মো. আমিনুল ইসলাম (৪০)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ ও মুন্সিগঞ্জ বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল দোহার উপজেলার মৈনট ঘাটে অভিযান পরিচালনা করে। এসময় অটোরিকশায় করে ঘাটে আসা পাঁচ যাত্রীকে দেখে সন্দেহ হলে তাদের আটক করে র‌্যাব। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২শ’ পিস স্বর্ণের বার এবং নগদ ২৬ হাজার টাকা জব্দ করা হয়। 

র‌্যাব-১১ নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ জানান, জব্দকৃত স্বর্ণের বারের ওজন হবে আনুমানিক ২৫ কেজি। জিজ্ঞাসাবাদ শেষে তাদের থানায় হস্তান্তর করা হবে।

কিউএনবি/অনিমা/৭ই সেপ্টেম্বর, ২০১৮ ইং /সন্ধা ৬:০২