১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৫৩

সালমানের সঙ্গে কাজ করতে হাজার বার কল করেছিলেন প্রিয়াঙ্কা

 

বিনোদন ডেস্ক : দীর্ঘ সময় পর ‘ভারত’ ছবিটি দিয়ে বলিউডে প্রত্যাবর্তনের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কাজটি করলে দীর্ঘ দিন পর বলিউডপ্রেমীরা দেখার সুযোগ পেতেন সালমান খানের সঙ্গে তার রসায়নও। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি ছেড়েই দেন সাবেক এ বিশ্বসুন্দরী। তিনি কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তা নিয়ে কম জল ঘোলা হয়নি। ক্যাটরিনা কাইফকে নিয়ে ছবিটির শুটিং শুরু হয়ে গেলেও বিষয়টি এখনো মেনে নিতে পারছেন না সালমান।

সম্প্রতি সালমান জানিয়েছেন, এই ছবিতে কাজের সুযোগ পেতে তার ছোট বোন অর্পিতা খানকে হাজার বার কল করেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু এরপরও শেষ মিনিটে এসে ছবিটি কেন প্রিয়াঙ্কা ছেড়ে দিয়েছেন সে ব্যাপার এখনো নিশ্চিত হতে পারেননি তিনি।

সালমান বলেন, আমি প্রিয়াঙ্কাকে বলেছি তোমার বাগদান হচ্ছে, কী দরকার ছবিটা ছেড়ে দেয়ার। সে বলল ‘বিয়ে করতে হবে।’ তার উত্তরে আমি বলেছি, ‘তো বিয়ে করে ফেল’। ছবিতে প্রিয়াঙ্কার ৭৫-৮০ দিনের শিডিউল ছিল। বিয়ের জন্য চার দিনের প্রস্তুতি, চার দিন ধরে বিয়ের অনুষ্ঠান; সব আট দিনের মধ্যেই হয়ে যেত, এরপর হানিমুন।তাই আমরা বলেছি আমরা মানিয়ে নেব। কিন্তু সে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল যে ছবিটা সে আর করছে না।

সালমান আরও বলেন, এ সিদ্ধান্ত নেয়া তার জন্য অবশ্যই কঠিন ছিল কারণ এই প্রজেক্টে কাজ করার ব্যাপারে সে অনেক আগ্রহী ছিল। সে অর্পিতাকে (সালমানের বোন) এক হাজার বোন ফোন করে বলেছে, ‘আমি সালমানের সঙ্গে কাজ করতে চাই।’। এমনকি সে আলীকেও (পরিচালক আলী আব্বাস জাফর) ফোন করে বলেছিল যে এ ছবিতে তাকে সুযোগ করে দেয়া যায় কী না।

তারপরও এখনো সালমান নিশ্চিত নন কেন ছবিটি করছেন না সালমান, ‘বিয়ের জন্য অথবা আমার সঙ্গে আর কাজ করবে না বলে হয়তো সে ছবিটি ছেড়েছে। আবার হতে পারে সে আমাদের (বলিউডে) চলচ্চিত্র শিল্পেই আর কাজ করতে চায় না কিংবা সে শুধু হলিউডেই কাজ করতে চায়। যেটাই তার প্রত্যাশা থাকুক, আমি চাই তার জীবনে সব কিছুই যেন সেরা হয়।’

 

 

 কিউএনবি/আয়শা/৭ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:০৭