২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০৯

জকিগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে চিকিৎসককে তুলে নেয়ার অভিযোগ

ডেস্ক নিউজ : সিলেটের জকিগঞ্জ থেকে ডিবি পরিচয়ে মাহফুজুল আলম (৩০) নামে এক চিকিৎসককে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কসকনকপুর ইউনিয়নের উত্তর কসকনকপুর (ব্রাক্ষণগ্রাম) গ্রাম থেকে তাকে তুলে নেয়া হয়। 
মাহফুজুল আলম ওই গ্রামের আব্দুল মান্নানের ছেলে। জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, ডিবি পুলিশ জকিগঞ্জে এ ধরনের অভিযানে যায়নি। 
এদিকে এডিশনাল পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) মোস্তাক সরকার, ওসি হাবিবুর রহমান হওলাদার, সেকেন্ড অফিসার সৈয়দ ইমরুজ তারেক শুক্রবার দুপুরে ডা. মাহফুজের বাড়ি পরিদর্শন করেছেন। 
ডা. মাহফুজ আলমের মামা জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন জানান, বৃহস্পতিবার বিকেলে ৩টার দিকে ডিবি পরিচয় দিয়ে তিনজন লোক কালিগঞ্জ বাজারে এসে মাহফুজের কাছ থেকে তার মোবাইল নম্বর নিয়ে যায়। রাত সাড়ে ১০টার দিকে কয়েকজন লোক বাড়িতে এসে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। 
তিনি জানান, ডা. মাহফুজুল আলম বৃহস্পতিবারের প্রকাশিত ৩৯তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষায় পাস করেছেন। ২ ছেলে ২ মেয়ের জনক ডা. মাহফুজ সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে ইন্টার্নি করেন। তিনি জকিগঞ্জ ডক্টর সোসাইটির সদস্য।
কিউএনবি/অনিমা/৭ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকেল ৩:১৩