২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৫২

বরিশালে ৮৩৬ পিস ইয়াবাসহ আটক ৩

 

ডেস্ক নিউজ : বরিশালে নগর গোয়েন্দা পুলিশের সিরিজ অভিযানে ৮৩৬ পিস ইয়াবাসহ ৩ জন আটক হয়েছেন। বুধবার গভীর রাতে নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক এবং এসআই হেলালুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। বৃহস্পতিবার নগর গোয়েন্দা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ২৮নম্বর ওয়ার্ডের কাশীপুর চৌহুতপুর শেরেবাংলা সড়কের সানু ভাবীর চায়ের দোকানের সামনে থেকে মো. বেল্লাল হোসেন মিঠু নামে এক ব্যক্তিকে ৬ পিস ইয়াবাসহ আটক করে গোয়েন্দা পুলিশ। পরে নগরীর পশ্চিম বগুড়া রোড কাজীপাড়া এলাকার মো. ফারুক হাওলাদারের ছেলে বেল্লালকে সাথে নিয়ে কাশীপুর ফিশারী রোডের রফিক মুন্সির বাড়ি অভিযান চালিয়ে সুজন সিকদার নামে একজনকে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। 

ওই রাতেই নগরীর ২২ নম্বর ওয়ার্ডের জিয়া সড়কের ১ম গলির বাসিন্দা মৃত গফুর সিকদারের ছেলে সুজনকে জিজ্ঞাসাবাদ করে তাকে সাথে নিয়ে একই ওয়ার্ডের জিয়া সড়ক ১ম গলির জনৈক কালাম সরদারের বাসা থেকে ভাড়াটিয়া সোনিয়া আক্তার প্রিয়াকে ৮০০ পিস ইয়াবাসহ আটক করে গোয়েন্দা পুলিশ। 

আটক প্রিয়া গোপালগঞ্জ সদরের ৯ নম্বর ওয়ার্ডের মারকাস মহল্লার মৃত চাঁনমিয়া সরদারের মেয়ে।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশ আটক ৩ আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

এদিকে, গত বুধবার রাতে বরিশালের গৌরনদী  উপজেলার পূর্ব সমরসিংহ গ্রাম থেকে ২০৩ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা রাব্বি শিকদারকে ও আশোকাঠি গ্রাম থেকে ১০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা ইউনুস ফকিরকে আটক করে থানা পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসেন। 

কিউএনবি/অনিমা/৭ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১২:২৮