ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:০৫

চীনে তিন হাজার হলে বাংলাদেশের ‘বেঙ্গলি বিউটি’

 

বিনোদন ডেস্ক : ২০ জুলাই ব্লকবাস্টার সিনেমাজে প্রিমিয়ার হয়েছিল রাহশান নূর ও টয়া অভিনীত ‘বেঙ্গলি বিউটি’।এবার ২১ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি পাবে ছবিটি।ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন রাহশান নূর।তার আগেই ছবিটি চীনে মুক্তি দেওয়ার খবর জানালেন তিনি।

চীনের তিন হাজার হলে মুক্তি পাবে ছবিটি।এখন চীনেই অবস্থান করছেন নায়ক।বিভিন্ন দপ্তরে মুক্তি প্রস্তুতির মিটিং করছেন।সেখান থেকেই ফেসবুকে খবরটি শেয়ার করেছেন তিনি।সাক্ষাৎ করেছেন দেশটির ইন্টারন্যাশনাল কালচারাল এক্সচেঞ্জ মিনিস্টার চাই দো ওয়েনের সঙ্গে।

রাহশান বলেন, ‘চীনের মন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তাঁর নেতৃত্ব ও সহযোগিতায়ই এটা সম্ভব হচ্ছে।আমরা সেখানকার একটি কম্পানির সঙ্গে কথা বলেছি, যাদের তিন হাজারের বেশি সিনেমা হল রয়েছে। সব হলেই ছবিটি দেখানোর ব্যাপারে কথা হয়েছে।চীনে বাংলাদেশ ও বাংলাদেশের ছবি তুলে ধরার জন্য আমি উন্মুখ হয়ে আছি।’সব ঠিকঠাকমতো হলে এটাই হবে চীনে মুক্তি পাওয়া প্রথম কোনো বাংলাদেশি ছবি।জানা গেছে, নতুন বছরের শুরুতে চীনে মুক্তি পাবে ছবিটি।

চীনে ছবিটির টাইটেল হবে‘মানজালা মেই নু’।সেখানে চীনা ভাষায় ডাব করে দেখানো হবে।এর আগে নিউ ইয়র্কে মুক্তি পেয়েছিল ‘বেঙ্গলি বিউটি’।

 

 

 

কিউএনবি/সাজু/৭ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সকাল ১১:৪১

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial