১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৩৮

নরসিংদীতে মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাজ্ঞী শিল্পী ইয়াবা সহ আটক

মোঃ সালাহউদ্দিন আহম্মেদ : নরসিংদীর কুখ্যাত মাদক সম্রাজ্ঞী শিল্পী কে গ্রেফতার করেছে নরসিংদী গোয়েন্দা পুলিশ। শিল্পী নরসিংদী জেলা পুলিশের মোস্ট ওয়ান্টেড মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসলেও কখনো গ্রেফতার হয়নি সে। এমনকি তার কোন ছবিও ছিলনা পুলিশের কাছে। অবশেষে নরসিংদী গোয়েন্দা পুলিশের জালে আটকা পড়ে সে।
৫ আগষ্ট বুধবার নরসিংদীর শেখেরচর মাজার বাষস্ট্যান্ড হতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার হাতের একটি ছোট ব্যাগ থেকে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফফার (পিপিএম) এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল এই অভিযান চালায়। গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী শিল্পি বেগম (৩৮) মাধবদী থানাধীন মেহেরপাড়া ইউনিয়নের সর্প নৈগোর এলাকার মৃত অলি মাহমুদ ওরফে ফালাইন্নার মেয়ে।
তার স্বামীর নাম জাহাঙ্গীর আলম। মাদক সম্রাজ্ঞী শিল্পি বহু মাদক মামলার আসামী। এখন পর্যন্ত তার বিরুদ্ধে ৭ টি মাদকের মামলা রয়েছে পুলিশ সূত্রে জানাযায়, সে যেখানে বসবাস করে সেখানে লোকজনের চোখ ফাকি দিয়ে অভিযান করা সম্ভব হয়না। যার ফলে পুলিশের উপস্থিতি সে টের পেয়ে স্থান করে পরিবর্তন করে ফেলতো।
অন্যদিকে শিল্পির কোন ছবি না থাকায় অনেক মহিলাদের ভীড়ে তাকে সনাক্ত করাও কঠিন ছিল। অবশেষে জেলা গোয়েন্দা পুলিশ শেখেরচর থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে নরসিংদী ও মাধবদী থানায় বহু মামলা রয়েছে। ইয়াবাসহ আটকের ঘটনায় মাধবদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। সে মামলায় ৫ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
কিউএনবি/আয়শা/৬ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ১০:৪৮