২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৪২

লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৫

 

ডেস্কনিউজঃ লক্ষ্মীপুরে ফুটবল টুর্নামেন্ট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ১৫ শিক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট এ মান্দারী বহুমুখি উচ্চ বিদ্যালয় ও আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে, সায়েদ হোসেন, নাসির হোসেন, শাহাদাত হোসেন, শামীম হোসেন, নাহিদ, আবদুর রহমান ও হৃদয়সহ ৯ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে জেলা স্টেডিয়ামে মাধ্যমিক স্কুল পর্যায়ে ফুটবল টুর্নামেন্টের খেলায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও মান্দারী বহুমুখি উচ্চ বিদ্যালয় অংশ নেওয়ার কথা ছিল। খেলা শুরুর আগে লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে প্রতিপক্ষ দলের হাতাহাতি হয়। এতে উভয় পক্ষের ১৫ শিক্ষার্থী আহত হয়। এ হাতাহাতির ঘটনায় খেলা বন্ধ ঘোষণা করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

কিউএনবি/বিপুল/৬ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/ সন্ধ্যা ৬:০৫