২৫শে এপ্রিল, ২০১৯ ইং | ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৬:০৭

জাতীয় বিদ্যুত ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে বরিশালে র‌্যালি

 

ডেস্ক নিউজ : জাতীয় বিদ্যুত ও জ্বালানী সপ্তাহ-২০১৮ উপলক্ষে বরিশালে র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে বেলুন-ফেস্টুন উড়িয়ে জাতীয় বিদ্যুত ও জ্বালানী সপ্তাহ-২০১৮ এর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি।

উদ্বোধনের পরপরই একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে অশ্বিনী কুমার হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওয়েস্টজোন ডিস্ট্রিবিউশন কোম্পানী (ওজোপাডিকো) বরিশালের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. ইকতিয়ার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওজোপাডিকো বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী রাশেদ হোসেন, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী অমূল্য কুমার সরকার, বিক্রয় ও বিতরণ বিভাগ-৪ এর নির্বাহী প্রকৌশলী আমজাদ হোসেন, ওজোপাডিকো’র মহানগর সিবিএ সভাপতি মোকলেছুর রহমান পনু বিশ্বাস, সাধারণ সম্পাদক শামসুদ্দিন আহমেদ বাবুল, সিবিএ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সম্পাদক আব্দুর জব্বার ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

 

 

কিউএনবি/আয়শা/৬ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:৩১