২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৫৫

শিক্ষার এমন কোন সেক্টর নেই যে খানে প্রধানমন্ত্রি শেখ হাসিনার উন্নয়নের ছোয়া লাগে নি – ডেপুটি স্পিকার

 

জাহিদ খন্দকার,গাইবান্ধা : শিক্ষার এমন কোন সেক্টর নেই যে খানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোয়া লাগেনি বলে দাবী করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড.ফজলে রাব্বী মিয়া।আজ দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার উদায়ন মহিলা কলেজ ক্যম্পাসে শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন ।

তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার প্রাথমিক থেকে শুরু করেন মাষ্টার্স পর্যন্ত শিক্ষা ব্যাবস্থার উন্নয়ন করেছে । এখন ভাল রেজাল্ট করতে শিক্ষকদের পাঠদানে মনোযোগী হতে হবে।কোন ছাত্র যেন কোটা আন্দোলনে জড়িয়ে নিজেদের সর্বনাশ ডেকে না আনে সেদিক খেয়াল রাখতে হবে।এক শ্রেণীর মানুষ ছাত্রদের লেলিয়ে দিয়ে সরকারের উন্নয়ন ব্যহত করার চেষ্টা করছে । সকল শিক্ষকদের সজাগ থেকে সকল ষড়যন্ত্র রুখতে হবে।

সাঘাটা উপজেলা নির্বাহি অফিসার উজ্জ্বল কুমার ঘোষের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, ফুলছড়ি উপজেলা নির্বাহি অফিসার আব্দুল হালিম, সাঘাটা উপজেলা শিক্ষা অফিসার আহসান হাবীব, উদায়ন মহিলা কলেজের প্রতিষ্টাতা শাহাদত হোসেন মন্ডল প্রমুখ।মতবিনিময় সভায় সাঘাটা ও ফুলছড়ি উপজেলার মাদরাসা ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত ছিলেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/৬ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:০০