২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৫৬

ঈশ্বরদীতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি

 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষ্যে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড ঈশ্বরদী আঞ্চলিক কার্যালয় থেকে গতকাল বৃহস্প্রতিবার র‌্যালি বের করা হয়। পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানীর জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহর র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মকলেছুর রহমান মিন্টু।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, পশ্চিমাঞ্চল গ্যাসের ঈশ্বরদীর আঞ্চলিক ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ বরকত হোসেন মোল্লা, উপ-ব্যবস্থাপক রাজস্ব আকলিমা খাতুন, সহকারি প্রকৌশলী মাইনুর রহমান, সহকারি প্রকৌশলী সাব্বির হোসেন, সহকারি প্রকৌশলী শামীমা আক্তার, উপজেলা নির্বাচন কর্মকর্তা জিনাত আরা জলি, প্রাণ ঈশ্বরদীর প্রশাসনিক কর্মকর্তা মাসুম হোসেন, রহিম আফরোজের ম্যানেজার ম্যানটেনেজ রশিদুল আলম ও আকিজ গ্যাস ঈশ্বরদী ইনচার্জ অনুপ কুমার ঘোষ।

বক্তারা বলেন, গ্যাস জাতীয় সম্পদ।গ্যাস ব্যবহারের পর চুলা নিভিয়ে রাখতে হবে।গ্যাস জ্বালিয়ে রাখলে অপচয় হয় এবং যে কোন সময় আগুন লেগে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। কিন্তু এই গ্যাস ইচ্ছে করে অনেক গ্রাহক অপচয় করে থাকেন।একটি মাত্র কাঠির জন্য অনেক বাসা বাড়িতে ব্যবহৃত গ্যাস ঘন্টার পর ঘন্টা জ্বলতেই থাকে।সরকার ভবিষ্যৎ প্রজন্মের জন্য উন্নত সমৃদ্ধ জীবন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। জ্বালানির অপচয় রোধে সকলকে সচেতন হতে হবে।

 

 

 

কিউএনবি/সাজু/৬ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৪:৪২