২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:০৮

মির্জাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

 

্শারমসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধব-১৭) এর উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকালে মির্জাপুর সরকারি কলেজ মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন।

উদ্বোধনী খেলায় মির্জাপুর পৌরসভা-১ একাদশ আনাইতারা ইউনিয়ন একাদশকে টাইব্রেকারে ৫-৪ গোলে পরাজিত করে এবং দ্বিতীয় খেলায় লতিফপুর ইউনিয়ন একাদশ ১-০ গোলে ফতেপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি।এসময় অন্যদের মধ্যে উপস্থি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সহকারী কমিশনার(ভুমি) মো. আজগর হোসেন, পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, ক্রীড়াবিদ খন্দকার মুফাজ্জল হোসেন দুলাল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক,লতীফপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আনাইতারা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ফতেপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, মহেড়া ইউপি চেয়ারম্যান বাদশা মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।

উপজেলার ১৪টি ইউনিয়ন এবং পৌরসভার ২টি, মোট ১৬ টি দল দিয়ে নকআউট পদ্ধতিতে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এখান থেকে চ্যাম্পিয়ন দল জেলা পর্যায় প্রতিদ্বন্দিতা করবে বলে টুর্নামেন্ট কমিটি জানিয়েছে।

 

 

 

কিউএনবি/সাজু/৬ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৪:৩৭