২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪৭

গাজীপুরে মাদ্রাসাছাত্র খুন, আটক ১

 

ডেস্ক নিউজ : গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা এলাকায় এম এ রাজ্জাক আলিম মাদ্রাসায় সহপাঠীর চাকুর আঘাতে মাসুদুর রহমান মিরাজ আহমেদ (১৫) নামে এক শিক্ষার্থী খুন হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মনোয়ার হোসেন (১৬) নামে এক সহপাঠীকে আটক করেছে পুলিশ। নিহত মিরাজ ওই মাদ্রাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী এবং স্থানীয় যোগীতলা এলাকার আমজাদ হোসেনের ছেলে।

মাদ্রাসার সুপার মো. রাকিবুল ইসলাম জানান, আজ বুধবার সকাল পৌণে ৯টার দিকে কাশে বেঞ্চে বসা নিয়ে সহপাঠি মনোয়ার হোসেনের ও ইমরান হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয় মিরাজের। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় মনোয়ার হোসেন চোখে আঘাত পায়। পরে মনোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে তার ব্যাগ থেকে চাকু বের করে মিরাজকে বুকের বাম পাশে আঘাত করে। এসময় সহপাঠিরা তাকে ধরে সুপারের কক্ষে নিয়ে যায়। পরে তাকে পুলিশে দেয়া হয়। গুরুত্বর আহত মিরাজকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষন দাস জানান, মিরাজকে মৃতাবস্থায় আনা হয়েছে। তার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। 

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার অপর সহপাঠী মনোয়ারকে আটক করা হয়েছে। ইমরানকেও আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি চাকু উদ্ধার করা হয়েছে এবং থানায় নিয়মিত মামলা হয়েছে।

 

 

 কিউএনবি/আয়শা/৫ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/রাত ৯:৩৩