২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪৬

‘হ্যালো হ্যালো’ চমক নিয়ে ফিরলেন মালাইকা (ভিডিও)

 

বিনোদন ডেস্ক : মালাইকা আরোরা। বলিউডের খান পরিবারের সাবেক এ পুত্রবধূ সিনে জগতে আইটেম গান দিয়েই নিজেকে চিনিয়েছেন। উপহার দিয়েছে বেশকিছু দর্শকপ্রিয় আইটেম গান। নেচে গেয়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। ২০১৫ সালে ‘ডলি কি ডোলি’ সিনেমার একটি গানে সর্বশেষ দেখা যায় এই অভিনেত্রীকে। এবার দীর্ঘ তিন বছর পর ‘হ্যালো হ্যালো’ শিরোনামের একটি আইটেম গানে পারফর্ম করলেন মালাইকা।

বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘পটাকা’ সিনেমার জন্য নির্মিত হয়েছে গানটি। গুলজারের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন রেখা ভরদ্বাজ। ইতোমধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে গানটি। শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে মালাইকা আরোরা বলেন, ‘গানটির শুটিংয়ের সময় খুব মজা করেছি। বিশাল স্যার ও গুলজার সাহেবের জন্য অনেক সম্মান পেয়েছি। গানটি রেখা গেয়েছেন। তারা অতীতেও জাদু দেখিয়েছেন, এই গানের অংশ হতে পেরে আমি খুব খুশি। সিনেমাটির টাইটেল ও টাইটেল সং দুটোই আমার খুব প্রিয়।’ 

দুই বোনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পটাকা’ সিনেমাটি। একই মায়ের দুই সন্তান হলেও তাদের মধ্যে কোনো বিষয়ে মিল নেই। সেটা না খাওয়া-দাওয়ায়, না মন মানসিকতায়। ফলে বাবার অজান্তেই একে অপরের চরম শত্রু হয়ে ওঠে তারা। কিন্তু দায়ে পড়ে বাবা যখন তাদের বিয়ে ঠিক করেন, তখন বড় বোন পালিয়ে যায়। বিপদে পড়ে ছোট বোন আত্মহত্যার চেষ্টা করে।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাধিকা মদন, সানায়া মালহোত্রা, সুনীল গ্রোভার প্রমুখ। আগামী ২৮ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

 

কিউএনবি/আয়শা/৫ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫৮