২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:০৫

ছারপোকার কামড়ে পাকিস্তানের ৮ ক্রিকেটার হাসপাতালে!

ঢাকা: এই মুহুর্তে পাকিস্তানের ক্রীড়াঙ্গণে খানিকটা সুবাতাস বইছে। কারণ দেশটির বতর্মান প্রধানমন্ত্রী একজন ক্রীড়াবিদ। ১৯৯২ সালে পাকিস্তানকে বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জেতানো ইমরান খানই এখন মসনদে। এমন অবস্থায় দেশটির ক্রীড়াঙ্গণে ঘটল এক দুর্ঘটনা। ছারপোকার আক্রমণের শিকার হয়ে হাসপাতালে গেছেন ইমরান ফারহাতসহ দেশটির আটজন ক্রিকেটার।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই তথ্যটি জানিয়েছেন পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান ইমরান ফারহাত। পাকিস্তানের জার্সিতে ৪০ টেস্ট ও ৫৮ ওয়ানডে খেলা এই ক্রিকেটার জানান, প্রথম শ্রেণীর একটি টুর্নামেন্টে খেলতে গিয়ে ড্রেসিং রুমে ছারপোকার কামড় খেয়ে হাসপাতালে গেছেন আটজন ক্রিকেটার।

টুইটারে ফারহাত লিখেন, ‘ছারপোকার ভয়াবহ কামড় খেয়ে মাঠ থেকে হাসপাতালে যাচ্ছি। সবাই অসুস্থবোধ করছে।’

মূলত অপরিষ্কার বিছানা ও আসবাবপত্রের কারণেই চারপোকার উপদ্রব ঘটে। আর স্যাঁতসেঁতে জায়গায় এই পোকা বংশ বিস্তার করে। কিন্তু টুর্নামেন্টটা ছিল প্রথম শ্রেণির। তাই ড্রেসিং রুম থেকে শুরু করে সবকিছুই পরিস্কার পরিচ্ছন্ন হওয়ার কথা। অথচ ড্রেসিং রুমে ছারপোকার রাজত্ব!

কায়েদ-ই-আজম ট্রফিতে হাবিব ব্যাংক লিমিটেডের হয়ে খেলতে গিয়েছিলেন ডায়মন্ড ক্রিকেট গ্রাউন্ডে। সেখানকার ড্রেসিং রুমে ছারপোকার আক্রমণের শিকার হন ইমরান ফারহাতসহ আরও সাত ক্রিকেটার।

ইসলামাবাদের এই মাঠের বাজে অবস্থা ভিডিও করে টুইটারে ছেড়েছেন তিনি। আক্রান্ত ক্রিকেটারদের ছবিও পোস্ট করেছেন। মাঠের আউটফিল্ডের অবস্থা ভীষণ বাজে। গ্যালারিতে ভাঙা আসন, ড্রেসিং রুমে শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা অচল এবং ময়লায় ভর্তি।

কিউএনবি/নিল/ সেপ্টেম্বর,২০১৮/১৯ঃ৪০