১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৫০

দিনাজপুর উপজেলা প্রশাসন ভেঙ্গে যাওয়া কর্নাই ব্রীজটির পাশে বাঁশের সাকো তৈরি করে লোকজনের চলাচল

 

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : আগষ্ট ২০১৭ আকস্মিক ভয়াবহ বন্যায় দিনাজপুর উপজেলা প্রশাসন ভেঙ্গে যাওয়া কর্নাই ব্রীজটির পাশে বাঁশের সাকো তৈরি করে হাজার হাজার মানুষের চলাচলের সু-ব্যবস্থা করেছে।

জানা গেছে, আগষ্ট ২০১৭ আকস্মিক ভয়াবহ বন্যায় দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের কর্নাই গ্রামের ব্রীজটি ভেঙ্গে চলাচলের অযোগ্য হয়ে পড়ে। এই ব্রীজ দিয়ে কর্নাই, মহাদেবপুরসহ পার্শ্ববর্তী বিরল উপজেলার হাজার হাজার লোকজন যাতায়াত করে।এই ব্রীজের পাশ দিয়ে সামান্য বৃষ্টি হলেই এসবিবি রাস্তাটি পানিতে তলিয়ে যায়।

দীর্ঘদিনের এই সমস্যা লাঘবের জন্য দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলামের নির্দেশে উপজেলা প্রকৌশলী মোঃ ফারুক হাসানের দ্রুত পদক্ষেপে ১নং চেহেলগাজী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জর্জিস সোহেলের মাধ্যমে একটি বাঁশের সাকো তৈরি করিয়ে হাজার হাজার মানুষের চলাচলের সু-ব্যবস্থা করে দিয়েছে।

অত্রাঞ্চলের লোকজন আমাদের প্রতিনিধিকে জানান, দিনাজপুর সদর উপজেলা প্রশাসনের মহতি উদ্যোগের জন্য সকলেই সাধুবাদ জানিয়েছেন।উল্লেখ্য যে, চলতি মাসের মধ্যেই এলজিইডি’র মাধ্যমে ব্রীজটির ট্রেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

 

 

 

কিউএনবি/সাজু/৫ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:৫৫