১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:২০

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এ ‘ইনভেস্টমেন্ট ডকুমেন্টেশন অ্যান্ড ভেরিফিকেশন অব সিকিউরিটিজ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

 

ডেস্ক নিউজ : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘ইনভেস্টমেন্ট ডকুমেন্টেশন অ্যান্ড ভেরিফিকেশন অব সিকিউরিটিজ’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ০৫ সেপ্টেম্বর ২০১৮ বুধবার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান।এ সময় ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহীম দুয়ারিসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক বিনিয়োগের ক্ষেত্রে প্রয়োজনীয় ডকুমেন্টস ও ভ্যালুয়েশনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক আলোচনা করেন। তিনি বলেন, গ্রাহকের আমানত সংগ্রহ করে তা বিভিন্ন ব্যবসায় বিনিয়োগই ব্যাংকের অন্যতম প্রধান দায়িত্ব।এক্ষেত্রে বিনিয়োগের পূর্বেই বিভিন্ন নথি ও সংশ্লিষ্ট ডকুমেন্টস সঠিকভাবে যাচাই প্রয়োজন।

সংশ্লিষ্ট ডকুমেন্টস সঠিকভাবে যাচাই না করা হলে বিনিয়োগ ঝুঁকির মধ্যে থাকে বলেও তিনি উল্লেখ করেন।ব্যবস্থাপনা পরিচালক কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের নির্দেশ দেন।

 

 

 

কিউএনবি/সাজু/৫ই সেপ্টেম্বর, ২০১৮ ইং/বিকাল ৫:৪৪