২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৪৯

বিভাগীয় রেলওয়ে কর্মচারীদের উপর বিভিন্ন অনিয়মের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন

 

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট রেলওয়ে ডিপিও অফিসের উচ্চমান সহকারীকে অন্যায় ভাবে বদলী ও বিভাগীয় রেলওয়ে কর্মচারীদের উপর বিভিন্ন অনিয়মের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় লেওয়ে স্টেশন সংলগ্ন ও বিভাগীয় রেলওয়ে কার্যালয়ের সামনে এ মানববন্ধ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিভাগীয় রেলওয়ে ডিপিও অফিসের উচ্চমান সহকারী পারভেজ আক্তার টফি তার বক্তব্যে বলেন, রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি ও রেলওয়ের প্রকৌশল বিভাগের সাবেক সাবেক প্রধান সহকারী শপিয়ার রহমানের ছেলেকে অবৈধ সুযোগ সুবিধা না দেয়ায় তার যোগসাজসেই তাকে লালমনিরহাট থেকে বদলী করা হয়েছে। টফি আরও বলেন, তিনি এখানে থাকলে শফিয়ারের অবৈধ কাজ গুলো করতে পারবেন না।

এ ব্যাপারে লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, রাজশাহী রেলওয়ে পুর্বাঞ্চল হেড অফিস থেকে তার বদলীর আদেশ এসেছে।এখানে কারোরই হাত নেই।তাই এখান থেকে কিছুই করার নেই।যা করার তাকে রাজশাহী থেকেই করতে হবে।এ সময় ৃলালমনিরহাট বিভাগীয় রেলওয়ের সকল স্তরের কর্মচারী মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা সেপ্টেম্বর, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫৫