১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৫০

ম্যাচ জিতে মসজিদের টয়লেট পরিষ্কার করলেন তারকা ফুটবলার! (ভিডিও)

নিউজ ডেস্কঃ  সাদিও মানে। সেনেগাল ফুটবল তো বটে, আফ্রিকান ফুটবলের সবচেয়ে বড় নাম তিনি। ২০১৬ সালে সাউথহ্যাম্পটন থেকে ৩৪ মিলিয়ন ইউরোতে লিভারপুলে নাম লেখানো সাদিও মানে এখন সবচেয়ে দামি আফ্রিকান ফুটবলারও। মাঠে ঢোকার আগে-পরে দোয়া আর গোল দেয়ার পর মাটিতে সেজদা দেয়ার কারণে বেশ পরিচিত তিনি। নিয়মিত ফুটবলে নজর রাখেন যারা তারা সবাই সেনেগালের তারকা ফরোয়ার্ড সাদিও মানেকে একজন ধর্মপ্রাণ মুসলিম হিসেবে চেনেন। এবার ২৬ বছর বয়সী সেই লিভারপুল তারকা খবরের শিরোনামে এলেন মসজিদের টয়লেট ও ওযুখানা পরিষ্কার করে।

গত শনিবার প্রিমিয়ার লিগে নিজেদের চতুর্থ ম্যাচে লেইস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে জয় পায় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ওই দুই গোলের একটি ছিল মানের। ম্যাচের ১০ মিনিটের মাথায় গোল করেন তিনি।

ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। খলিল লাহের নামে এক টুইটার ব্যবহারকারীর পোস্ট করা ওই ভিডিওটিতে দেখা যায়, একটি মসজিদের টয়লেটের ও ওযুখানা পরিষ্কার করছেন সাদিও মানে।

প্রসঙ্গত, লিভারপুলের হেথারলে এলাকার আল রহমা মসজিদে নিয়মিত দেখা যায় এই ফরোয়ার্ডকে। ফুটবলের পাশাপাশি সুবিধা বঞ্চিতদের নিয়মিত দান করেন মানে। আর সে জন্য বেশ কয়েকবার শিরোনামও এসেছেন রেডদের হয়ে খেলা এই উইঙ্গার।

কিউএনবি/নিল/ সেপ্টেম্বর,২০১৮/১৭ঃ৪৫